Live Online Class

Live Online Class

Live Online Class: Web Design, Blogging, SEO & Affiliate Marketing

কি কি শেখানো হবে এই কোর্স এ এবং শেখানো হবে?

একটা ওয়েবসাইট কিভাবে শুরু থেকে শেষ পর্যন্ত ডিজাইন করা হয় সে সম্পর্কে এই কোর্সে শেখানো হবে।  ডোমেইন হোস্টিং কেনা থেকে শুরু করে কিভাবে কনফিগার করতে হয় কিভাবে সাইট প্ল্যান করতে হয়, কিভাবে সাইটে থিম প্লাগিন ইন্সটল করতে হয, কিভাবে অ্যাডিশনাল সিএসএস অ্যাড করে সাইটের ডিজাইন আরো উন্নত করা যায় এবং এফেক্টিভলি কিভাবে একজন ক্লায়েন্টকে অথবা নিজের ওয়েবসাইট কে আরো অনেক বেশি আকর্ষণীয় করা যায় সে সম্পর্কে পূর্ণ ধারণা দেয়া হবে।  

 

আমার নিজের ফরেন ক্লায়েন্ট এর কাজ কিভাবে করি সেটা সম্পূর্ন লাইভ দেখাবো।

 

এই কোর্স করানোর উদ্দেশ্য হচ্ছে এই কোর্সে যারা জয়েন করবেন তাদের মধ্যে থেকে আমি আমার  এজেন্সির জন্য হায়ার করবো। এটা অবশ্যই একটা চমৎকার সুযোগ।

 

এই কোর্সে আমি ব্লগিং, এফিলিয়েট মার্কেটিং এবং মার্কেটপ্লেসে কিভাবে কাজ করে অর্থ উপার্জন করা যায় সে সম্পর্কে আপনাদেরকে পূর্ণ ধারণা দেবো। 

 

একটা ব্লগ শুধু লিখলেই হয় না, সেই ব্লগে এডসেন্স অ্যাপ্রুভ করিয়ে এডসেন্স থেকে ইনকাম জেনারেট করতে হয্‌ সাইটে ট্র্যাফিক আনতে হয়, এসইও করতে হয়, ব্যাকলিংক করতে হয় এবং এই জার্নিটা এত বেশি সহজ না। 

 

অনেক কিছু জানার আছে যেগুলো শুধুমাত্র ইউটিউব থেকে আপনারা জানতে পারবেন না। আমি আমার এই কোর্সে সেই সমস্ত ব্যাপার গুলো দেখানোর চেষ্টা করবো যেগুলো হয়তোবা আপনি সহসাই ইউটিউব অথবা ফ্রি রিসোর্স ইউস করে পাবেন না। 

 

কোর্সটা যিনি সিরিয়াসলি করবেন তিনি অনলাইন থেকে খুব সহসাই অর্থ উপার্জন করতে পারবেন।

 

এই কোর্সটি করানোর উদ্দেশ্য শুধুমাত্র নিজের পয়সা উপার্জন করা নয় বরং আমার নিজস্ব দেশীও এজেন্সিতে অথবা ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেস এজেন্সি তে নিয়োগ দেয়ার মত দক্ষ লোক তৈরি করাই আমার এই কোর্সের প্রধান উদ্দেশ্য।

 

এই কোর্সটি মনোযোগ দিয়ে যদি আপনি করেন তাহলে অবশ্যই কিছুদিনের মধ্যে আপনি একটা ইনকামের মধ্য দিয়ে যেতে পারবেন।  যদিও কখনোই একটা কোর্স ইনস্ট্রাক্টর গ্যারান্টি দিয়ে বলতে পারে না যে তার স্টুডেন্ট খুব তাড়াতাড়ি একটা অনলাইন কোর্স করে ইনকাম এর মধ্য দিয়ে যাবে।  আর এজন্যই আমি আমার এই কোর্সটিতে এন রোল করার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।

 

এবার আমার নিজের সম্পর্কে কিছু কথাঃ

 

আমি ফ্রিল্যান্সিং সেক্টরে আছি প্রায় আট বছর ধরে।  তবে হ্যা, ফুলটাইম ফ্রিল্যান্সিং করি লাস্ট তিন বছর ধরে। আলহামদুলিল্লাহ আমি আমার নিজের পরিবার এর এক সন্তান এবং আমার বাবা মা ভাই সহ মোটামুটি ঢাকা শহরে খেয়ে-পড়ে বেঁচে আছি। এই সমস্ত কিছুই সম্ভব হয়েছে অনলাইনের কিছু একটিভ ইনকাম এবং প্যাসিভ ইনকাম এর দ্বারা।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Shopping Cart
Select your currency
BDT Bangladeshi taka